Advertisement

দ্রুত অবকাঠামো হলে চারলেনের সুফল পাবে জনগণ – ভারতীয় হাইকমিশনার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৩৪।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নদী বন্দর এবং আখাউড়া স্থল বন্দর পরিদর্শন করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা। সোমবার (২৪ জুলাই) দুপুরে আশুগঞ্জ পৌঁছে আশুগঞ্জ নদীবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত নির্মাণাধীন চারলেন মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা বলেন, আমাদের প্রচেষ্টা মূলত এই উন্নত যোগাযোগ পরিকাঠামো ব্যবহার করে আমাদের দুই দেশের মধ্যে অর্থনৈতিক গতিশীলতা, জনগণের সুযোগ সুবিধা, সাংস্কৃতিক বিনিময় ইত্যাদিকে আরও সুবিধাজনক করা যা গত কয়েক বছর ধরে আমাদের প্রধানমন্ত্রীদের মধ্যে সংক্ষিপ্তভাবে আলোচনা করা হয়েছিল।

তিনি আরো বলেন, এ প্রকল্পগুলো যোগাযোগ ব্যবস্থার রূপান্তরকে সহজতর করে অনেক দূর এগিয়ে যাবে। যত তাড়াতাড়ি আমরা এ প্রকল্পগুলো তৈরি করব, তত দ্রুত সুফল আসবে। এটাই আমাদের এই সফরের উদ্দেশ্য। আমরা সফল হয়েছি এবং দ্রুত অবকাঠামো দিতে পারলে এ প্রকল্প থেকে জনগণ উপকৃত হবে।

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশুগঞ্জ-আখাউড়া চারলেন মহাসড়ক প্রকল্পের পরিচালক শোয়েব আহমেদ, অতিরিক্ত প্রকল্প পরিচালক খালেদ সাহিদ ও ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com