Advertisement

১ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির পদযাত্রা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২০১।

নিউজ ডেস্ক,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ১ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় পদযাত্রা করেছে বিএনপি’র নেতাকর্মীরা। মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে জেলা বিএনপির উদ্যোগে জেলা শহর, সদরসহ বিভিন্ন উপজেলার বিভিন্ন পয়েন্ট থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আগত নেতাকর্মীরা শহরের মৌড়াইল এলাকায় জড়ো হয়। সেখান থেকে পদযাত্রা বের হয়।

পদযাত্রাটি শহরের প্রধান সড়কের কলেজ মোড় হয়ে কালিবাড়ি মোড় আসা মাত্রই পুলিশ তাতে বাধা দেয়ার চেষ্টা করলে নেতাকর্মীরা বাধা উপেক্ষা করেই পাদযাত্রা নিয়ে সামনের দিকে এগিয়ে যায়। পরে টি.এ রোড ফারুকী বাজারের সামনে গিয়ে এক পথসভা করে বিএনপি।

এতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাইদ। এছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের অর্জন তারা ভোটচুর। এই সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই এই সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে আন্দোলন চলমান থাকবে।

এছাড়াও বক্তারা ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে হিরো আলমের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com