Advertisement

চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৩

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক মোঃ শাহপরান (১৮) কে নেশা জাতীয় পানি খাইয়ে অজ্ঞান করে তার অটোরিকশা নিয়ে যাওয়ার সময় অজ্ঞানপার্টির ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ জুলাই) বিকেলে জনগনের সহযোগীতায় সদর উপজেলার সুহিলপুর বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার ও ছিনতাই করে নেয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সরাইল উপজেলার কালীকচ্ছ গ্রামের কাশেম মিয়ার ছেলে ইমন মিয়া (১৭), একই এলাকার আবদুল হালিমের ছেলে জাকির খান (১৫) ও একই এলাকার চাঁন বাদশার ছেলে মোঃ হোসেন। অসুস্থ্য শাহপরানকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহপরানের পিতা আলী আজম সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত শনিবার (১৫ জুলাই) দুপুরে জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের দত্তখোলা গ্রামের আলী আজমের ছেলে অটোরিকশা চালক শাহপরান তার অটোরিকশা নিয়ে সদর উপজেলার সুহিলপুর কবরস্থানের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করার সময় উল্লেখিত তিন আসামী যাত্রীবেশে সুহিলপুর বাজারে যাওয়ার জন্য তার অটোরিকশায় উঠে।

এক পর্যায়ে আসামীরা সুহিলপুর বাজারের কাছে এসে তাদের কাছে থাকা নেশাজাতীয় পানির বোতল শাহপরানকে খাওয়ার কথা বললে শাহপরান এই পানি খেয়ে কিছুক্ষনের মধ্যে অজ্ঞান হয়ে যায়। পরে তারা শাহপরানকে রাস্তার পাশে ফেলে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার অন্য অটোরিকশায় চালকরা তা দেখে আশপাশের লোকজনের সহায়তায় তিনজনকে আটক করে পুলিশকে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদেরকে রোববার (১৬ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অসুস্থ্য শাহপরানকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com