Advertisement

স্মরণসভাঃ জাফরুল্লাহ ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯১।

নিউজ ডেস্ক,

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রয়াণে ব্রাহ্মণবাড়িয়ায় স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ভাসানী চর্চা কেন্দ এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ডা. জাফরুল্লাহ’র সহধর্মিণী নারী নেত্রী শিরিন হক। বিশেষ অতিথি ছিলেন, ড. মুস্তফা মজিদ, অধ্যাপক রাহমান চৌধুরী।

ভাসানী চর্চা কেন্দ্রের সংগঠক সাংবাদিক আবদুন নূরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট নাসির মিয়ার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন শামীমা সিকদার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক শামছুজ্জামান চৌধুরী কানন, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, তৈমুর রেজা শাহজাদ, বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, সাথী চৌধুরী, ফেরদৌসুর রহমান প্রমুখ।

স্মরণ সভায় বক্তারা বলেন, ‘জাফরুল্লাহ চৌধুরী ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক। ওনি যে কাজই করেছেন সেটা দেশের জন্য মানুষের জন্য। তিনি রাজনীতি করতেন না। তবে উনার বক্তব্য রাজনীতিকে আন্দোলিত করতো। তিনি কোনো রক্তচক্ষুকে ভয় করতেন না। জাফরুল্লাহ চৌধুরী স্থান করে নিয়েছেন মানুষের হৃদয়ে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com