Advertisement

ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক মীর মোঃ শাহীন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯৫।

নিউজ ডেস্ক,

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড (২০২৩) পেলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার প্যানেল মেয়র-৩, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও কাজিপাড়া পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মীর মোঃ শাহীন। শনিবার (২০ মে) বিকেলে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঢাকার ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে আয়োজিত শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে মীর মোঃ শাহীনকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি থেকে এ্যাওয়ার্ড প্রদান করেন ১৪ দলের কেন্দ্রীয় নেতা ও সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী। অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টি’র চেয়ারম্যান লায়ন এম.এ আউয়াল।

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মহাসচিব এম. এইচ আরমান চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেশবরেণ্য গীতিকার ও সুরকার মোঃ মাসুদুর রহমান মিলকী ও জাতীয় ভোক্তা অধিকার রক্ষা আন্দোলনের সহ-সভাপতি লায়ন খন্দকার রেজাউল করিম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী বলেন, “শিক্ষা ও সমাজ সেবায় যারা অগ্রণী ভূমিকা রেখে আসছেন তাঁদের মূল্যায়ন করা হয়নি, এ ধরনের মানুষকে মূল্যায়ন করার জন্য “বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন” জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করছেন। প্রতিবছর তৃণমূল পর্যায়ে শিক্ষা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য এই সম্মাননা প্রদান করা হয়।

ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়ে মীর মোঃ শাহীন বলেন, ইতিপূর্বে আমি জেলা ও উপজেলা পর্যায়ে কাজের স্বীকৃতি পেয়েছি। আজকে জাতীয়ভাবে সম্মাননা পেয়ে সমাজের প্রতি আরোও দায়িত্ব বেড়ে গেছে। আমি তাঁদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com