Advertisement

ঈদ উপলক্ষে অসহায় ও ছিন্নমূল শিশুরা পেলো নিজেদেরে পছন্দ করা পোষাক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৮৩।

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক অসহায় ও ছিন্নমূল পথশিশুদের মাঝে তাদের পছন্দ করা পোষাক কিনে দেয়া হয়েছে। “ আমরাও কিনুম ঈদের খুশি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক ও মানবিক সংগঠন ”হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়ার” উদ্যোগে এই কার্যক্রম পরিচালিত হয়।

বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত সংগঠনের মডারেটর বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মোঃ লুৎফুর রহমান রাসেল ও এনামুল হক রিমন ১২০ জন শিশুকে নিয়ে শহরের বিভিন্ন মার্কেটে যায়। এ সময় সমবায় মার্কেট, সিটি সেন্টারসহ বিভিন্ন আভিজাত শপিংমলে গিয়ে শিশুদের পছন্দ করা পোষাক তাদের হাতে তুলে দেয়া হয়।

পোষাকের মধ্যে ছিলে পাঞ্জাবী, পায়জামা, ফ্রক, জিন্স প্যান্ট, থ্রি-পিস, শার্ট, টিশার্ট লুঙ্গীসহ বিভিন্ন পোষাক। এদিকে ঈদে নিজেদের পছন্দ করা পোষাক পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠে শিশুরা।

সংগঠনের মডারেটর বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মোঃ লুৎফুর রহমান রাসেল জানান, ঈদ আনন্দ হউক সবার, এমন ভাবনা থেকেই বিগত ৫ বছর যাবত আমাদের এ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। ঈদে কেউ যাতে আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরও জানান, আমরা বিভিন্ন স্থান থেকে প্রকৃত ছিন্নমূল অসহায় শিশু ও শারীরিক প্রতিবন্ধীদের খোঁজ করে এনে তাদের হাতে তাদেরই পছন্দ করা পোষাক তুলে দেই। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com