Advertisement

দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বিজয়নগরে বিএনপি ও যুবদলের ৪ নেতা বহিষ্কার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৪।

নিউজ ডেস্ক,

দলীয় সিদ্ধান্ত অমান্য করে আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার দায়ে বিজয়নগর উপজেলা বিএনপি ও যুবদলের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (২২ মে) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক (সহ-সভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বহিষ্কৃতরা হলেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম, বিজয়নগর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব মুখলেছুর রহমান, যুগ্ম আহবায়ক জাবেদ আহমেদ জয় ও মোর্শেদ কামাল।

পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ এপ্রিল ২০২৪ ইং তারিখে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সভায় চলমান জাল জালিয়াতির নির্বাচন বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়। দলীয় এ সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় কারণে তাদেরকে বিএনপি ও যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম (কাপ-পিরিচ প্রতীক), যুবদলের যুগ্ম আহবায়ক জাবেদ আহমেদ জয় (আনারস প্রতীক), ভাইস-চেয়ারম্যান পদে মোর্শেদ কামাল (চশমা প্রতীক) ও সদস্য সচিব মুখলেছুর রহমান লিটন (বৈদ্যুতিক বাল্ব প্রতীক) নির্বাচনে প্রতিদ্ব করছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com