Advertisement

বিজয়নগরে সরকারি খাল উদ্ধার ও রাস্তা নির্মাণের দাবিতে মানববন্ধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৩।

নিউজ ডেস্ক,

বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের ফুলবাড়িয়া থেকে খাদুরাইল গ্রামের মধ্যে বিলুপ্ত খাল পুনঃখনন ও রাস্তা নির্মাণ কাজের বাধা প্রদানকারী আব্দুর রহমানের বিরুদ্ধে ইছাপুরা ইউনিয়নবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকাল ১১ টার দিকে ঘন্টাব্যাপী বিজয়নগরের প্রধান সড়ক চান্দুরা টু সিঙ্গারবিল রাস্তার ফুলবাড়িয়ায় কয়েক হাজার নারী-পুরুষের অংশগ্রহণে এই মানববন্ধন ও বিক্ষোভ হয়।

পরে ফুলবাড়িয়া থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বরে অবস্থান নেন। সেখানে ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হক বকুল সবার উদ্দেশ্য জানান উপজেলার নির্বাহী অফিসার এর সাথে কথা হয়েছে উনি সরকারি কাজ যথা নিয়মেই হবে বলে আশ্বস্ত করেন। তিনি সবাইকে বাড়ি ফিরে যেতে বলছেন। আপনারা নিজ নিজ বাড়ি ফিরে যান।

অভিযুক্ত আব্দুর রহমান জানান, রাস্তার বিরুদ্ধে আমি যাইনি। যদি সরকারি জায়গা থাকে বা তাদের নিজস্ব জায়গা তাকে সে জায়গা দিয়ে রাস্তা করুক। আমি আমার জায়গার উপর দিয়ে রাস্তা করতে দিবো না।

ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হক বকুল জানান, গত ২৪ জুলাই ২০২৩ তারিখে উপজেলা পরিষদের সমন্বয় সভায় এই খালটি পুনঃখননের সিদ্ধান্ত হয়। উক্ত সিদ্ধান্তের আলোকে খালটি পুনঃখননের জন্য কাজ শুরু করলে আমার সাথে নির্বাচনে পরাজিত প্রার্থী আক্তার হোসেন এর ইশারায় আব্দুর রহমান নামের একজন বাধা প্রদান করেন।

এলাকাবাসীর দাবী খালটি দ্রুত খনন করে খালের পাড়ে রাস্তা নির্মাণ করলে কৃষি কাজের জন্য সুবিধা হবে।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোবাইয়া আফরোজ জানান, অভিযোগ পাওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। অভিযোগকারীকে আমার কার্যালয় উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে। তিনি আসলে কথা বলে ও কাগজপত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com