Advertisement

আশুগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে হত্যা মামলা প্রধান আসামীসহ ৪ জন গ্রেফতার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে সোহেল রানা (৩৫) নামে এক যুবককে হত্যা মামলার আসামিদের গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার (২৩ মার্চ) বিকেলে সিলেট জেলার জৈন্তাপুর এলাকায় অভিযান চালিয়ে খলিল মিয়া (৩৬) ও তার স্ত্রী আকলিমা বেগম (২৮) ও রবিবার (২৪ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলার সদর এলাকায় অভিযান চালিয়ে এ মামলার অপর ২ জন আসামী মাঈন উদ্দিন (৩২) ও কাশেম মিয়াকে (৭৫) গ্রেফতার করা হয়।

রবিবার (২৪ মার্চ) র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত প্রধান আসামি খলিল মিয়া উপজেলার আড়াইসিধা গ্রামের কাশেম মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১০ ফেব্রুয়ারি বিকেলে সোহেল রানার বাবার সাথে খলিল মিয়া ও তার পক্ষের লোকজনদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক মুহূর্তে সোহেল রানার বাবাকে এলোপাতাড়ি মারধর শুরু করে তারা। চিৎকার শুনে ছেলে সোহেল রানা এগিয়ে আসলে তাকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে পরিবারের লোকজন সোহেলকে মুমূর্ষু অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল।

এ ঘটনায় নিহত সোহেল রানার বাবা বাদী হয়ে সোহেলের বাবা আশুগঞ্জ থানায় বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। শনিবার (২৩ মার্চ) বিকেলে সিলেটের জৈন্তাপুর এলাকা হতে প্রধান আসামি খলিল মিয়া ও তার স্ত্রী আকলিমাকে ও রবিবার (২৪ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলার সদর এলাকায় অভিযান পরিচালনা করে এ মামলার অপর ২ জন আসামী মাঈন উদ্দিন ও কাশেম মিয়াকে  গ্রেফতার করা হয়। আসামিদের আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com