Advertisement

ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে ৮শতাধিক শীতবস্ত্র বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে৷ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে দিন ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ৮টি ইউনিয়নের র্শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারন সম্পাদক ইখতিয়ার উদ্দিন আহমেদ স্বপনের নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দদের নিয়ে উপজেলার লালপুর, শরীফপুর, তারুয়া নতুন বাজার, আড়াইসিধা, বাহাদুরপুর বাজার, হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠ ও চারতলার প্রত্যন্ত গ্রামের অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে কল্যাণ সমিতির ৮ শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়৷

এ সময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. আখতার হোসেন, সহ-সভাপতি ফারুকুল ইসলাম, সালাহ উদ্দিন সরকার, শফিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম তোফায়েল আলী রুবেল শিকদার, ওবায়দুল হক সূচি, এম এ মোমেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সুমন চৌধুরী, মোঃ শাহজাহান, মোঃ মুখলেসুর রহমান হোসেন ভূইয়া, নাছির খান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রতন, দপ্তর সম্পাদক কামাল হায়দার, সমাজ কল্যাণ সম্পাদক জিয়া উদ্দিন, সহ দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সহ শিক্ষা সম্পাদক মোস্তাক আহমেদ, আপ্যায়ন সম্পাদক মোঃ আবুল কালাম মাষ্টার, সহ সমাজ কল্যাণ সম্পাদক ওবাইদুল হক চৌধুরী, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক রাসেল খন্দকার, সাংস্কৃতিক সম্পাদক আসিনুল হক রিপন, কার্যকরি সদস্য মোঃ নাছির উদ্দিন, মোঃ ফোরকান উদ্দিন, মোঃ মকবুল হোসেন, ফাইর রহমান বকশীসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান জানান, এ সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে আমার প্রতিষ্ঠা করেছি। সুন্দর ও সুষ্ঠুভাবে দিনব্যাপী অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করায় সংগঠনের সাধারণ সম্পাদকসহ সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন আহমেদ স্বপন জানান, আশুগঞ্জের সমাজে পিছিয়ে পড়া ব্যক্তিদের এগিয়ে নিতে আমাদের সামাজিক কাজ অব্যাহত থাকবে। আমাদের সংগঠন থেকে খুব শীঘ্রই একটি ফি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হবে।

প্রসঙ্গত, সংগঠনটি একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন হিসেবে আশুগঞ্জের জন্মগ্রহণ করা ব্যক্তিবর্গ যারা ব্রাহ্মণবাড়িয়ায় বসবাস করেন এবং কর্মসস্থানে আছেন ও সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে ২০২৩ সালে এ সংগঠনটির সূচনা হয়৷

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com