Advertisement

আশুগঞ্জে বিদেশি মদ ও গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১২৬।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রাইভেটকার ও মাইক্রোবাস থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ-গাঁজা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৪ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকায় দুটি যানবাহনে অভিযান চালিয়ে বিদেশি মদ-গাঁজা উদ্ধার করে পুলিশ।

এসময় মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগের দুইজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মালামালগুলো হলো- ১৬২ বোতল বিদেশি মদ ও ২০ কেজি গাঁজা।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুর জেলার ভাংগা উপজেলার দক্ষিণ চরচন্দ্রার খালেক সরদারের ছেলে সাইফুল সরদার (৩৭) ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচরের মৃত আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়া (৩৬)।

 

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি প্রাইভেটকার দেখে সন্দেহ হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি চালালে এর ভেতরে থেকে ২০টি বক্সে ১৬২ বোতল বিদেশি হুইস্কি ও ভটকা মদ উদ্ধার করা হয়। এসময় গাড়িতে থাকা মাদক পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়। এর কিছুক্ষণ পর একটি মাইক্রোতে তল্লাশি করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গাঁজা উদ্ধারের সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com