Advertisement

সার্ভারে ত্রুটির কারণে সাড়ে ৪ ঘণ্টা পর আবারো  আখাউড়া স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপার চালু

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬০।

নিউজ ডেস্ক,

ভারতের আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটি দেখা দেয়ার দীর্ঘ সাড়ে ৪ ঘণ্টা বন্ধ থাকার পর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে আবারও যাত্রী পারাপার শুরু হয়েছে।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে দু’পারের যাত্রী পারাপার কার্যক্রম স্বাভাবিক হয়। এসময় স্থলবন্দরের ইমিগ্রেশনে শতাধিক যাত্রী আটকা পড়েছিলো৷

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক দেওয়ান মোরশেদুল হক জানান, মঙ্গলবার সকাল সোয়া ৮টা থেকে আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটি দেখা দেয় এর কারণে যাত্রী পারাপার সাময়িক বন্ধ করে দেয়া হয়। সকালে ১২ জন যাত্রী ভারতে প্রবেশের পর বিএসএফের মাধ্যমে আমাদেরকে জানায় এখান থেকে যেন আর কোন যাত্রী ওপারে না পাঠানো হয়।

তিনি আরো জানান, তবে বেলা সাড়ে ১১টা থেকে শুধুমাত্র বিমানের টিকিটধারী যাত্রীদের জন্য পারাপারে সম্মত হয় আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষ। পরবর্তীতে সার্ভারের ত্রুটি সমাধান করার পর দুপুর পৌনে ১টা থেকে যাত্রী পারাপার দুদিক থেকেই পুরোপুরিভাবে স্বাভাবিক হয়।

উল্লেখ্য, স্থলপথে উত্তরপূর্ব ভারতের সাথে বাংলাদেশের যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর। প্রতিদিন এ বন্দর দিয়ে অন্তত ৮০০-১০০০ যাত্রী পারাপার হয়ে থাকেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com