Advertisement

সাগর-রুনি হত্যাকাণ্ডের প্রকৃত আসামিকে পুলিশ ধরতে পারছে না সে জন্য তদন্তে সময় লাগছে – আইনমন্ত্রী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৭।

নিউজ ডেস্ক,

আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি বলেন আমার কথা হচ্ছে এখানে পুলিশ চেষ্টা করছে। তদন্ত চলছে এখন পর্যন্ত প্রকৃত আসামিকে ধরতে পারছে না সেইজন্য তদন্তে সময় লাগছে।আপনারা কি চান তদন্ত থেমে যাক? সেজন্যই বলেছি যতদিন পর্যন্ত প্রকৃত অপরাধীকে না ধরা হবে ততদিন তদন্ত চলবে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাগর রুনির হত্যা মামলার তদন্তের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় আনিসুল হক বলেন, আমাদের আইনী কাঠামোতে যেটা বলা হয় অপরাধী নয় তাকে হয়রানি করা যাবে না, প্রকৃত অপরাধীকে ধরতে হবে এ কারণেই আমি এ কথাটা বলেছি।

আইনমন্ত্রী বলেন, যারা সত্যিকারের অপরাধটা করেছে তাদেরকে ধরার জন্য সব রকমের চেষ্টা করেও যদি সময় লাগে আপেক্ষিকভাবে আমি বলেছি ৫০ বছর যদিও লাগে, কিন্তু যারা এ অপরাধ করেছে তাদের ধরার জন্য যতই যত সময় লাগুক তাদেরকে আমরা ধরবো আমি এ কথা বলেছি, এখন আপনারা মনে করেছেন ৫০ বছর লাগবে। আমার কথা হচ্ছে সুষ্ঠু তদন্ত হওয়া উচিত আসল অপরাধীকে ধরা উচিত।

ধীরগতি হওয়ার পিছনে কারণ সম্পর্কে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন পৃথিবীতে অনেক মামলা আছে যেই কারণে সময়ের কথাটা বলেছি সেই কিছু দিন পূর্বে ইউনাইটেড কিংডমের ৪২ বছর পরে একটা খুনের মামলায় আসামীদেরকে ধরতে পেরেছে। ইউনাইটেড স্টেটস অফ আমেরিকায় ২৪ বছর পর খুনের রহস্য উদঘাটিত হয়েছে।সেজন্যই বলেছি যতদিন পর্যন্ত প্রকৃত অপরাধীকে না ধরা হবে ততদিন তদন্ত চলবে।

এ সময় মন্ত্রীকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ফুলেল শুভেচ্ছা জানান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল প্রমূখ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com