Advertisement

হরতাল অবরোধ ও অসহযোগ ডেকে যা করা হচ্ছে তা রাষ্ট্রদ্রোহী – আনিসুল হক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫২।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া- ৪ (কসবা- আখাউড়া) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি বলেছেন, বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিত, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে নিজের পায়ে দাঁড়িয়েছে তখন আবার বিএনপি-জামায়েত দেশকে ধ্বংস করার জন্য উঠে পড়ে লেগেছে। তিনি শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের কর্মমঠ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন।

এসময় আইনমন্ত্রী জনগণের মুখপাত্র হয়ে যারা নির্বাচন বাণচলের চেষ্টা করছে তাদেরকে সাবধান করে বলেন, দেশে আইন আছে আইনের শাসন আছে। হরতাল অবরোধ ও অসহযোগ ডেকে যা করা হচ্ছে তা রাষ্ট্রদ্রোহী। দেশের মানুষ ২০২৪ সালে জয়ী হয়ে আবারো অন্যায়ের বিরুদ্ধে লড়বে।

আনিসুল হক আরো বলেন, বিএনপি-জামায়েত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এক নেতা লন্ডনে বসে জনগণকে ধ্বংস করার হুমকি দেয়। এসব হুকুমে ভয় না পেয়ে দেশের মানুষ নির্বাচন চায় তা সারা বিশ্বকে প্রমাণ করে দিতে আহবান জানান তিনি।

এ সময় জনসভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ দলীয় নেতাকর্মীরা।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com