Advertisement

বিএনপি নির্বাচনে আসলে শুভেচ্ছা – আ.ক.ম মোজাম্মেল হক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬৬।

নিউজ ডেস্ক,

বিএনপির শুভবুদ্ধির উদয় হয়ে ‘ধ্বংসাত্মক’ কাজ বন্ধ করে নির্বাচনে আসলে তাদের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা থাকবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

তিনি শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া খড়মপুর কল্লাহ শহীদ (রহ.) এর মাজার শরীফ জামে মসজিদে জুমার নামাজ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় মোজাম্মেল হক বলেন, বিশিষ্ট নাগরিকরা তো নির্বাচনে অংশগ্রহণ করবে না। তারা শুধু উপদেশই দিচ্ছেন। বিএনপি যদি নির্বাচন কমিশনকে বলে যে আমাদের কিছু সময় দেন, বিএনপি যদি নির্বাচনে আসতে চায় অবশ্যই নির্বাচন কমিশন বিবেচনা করবে। সেখানে সরকারের কোনো ভূমিকা নেই।

মন্ত্রী আরো বলেন, নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই ‘কারণ এ সরকার ২৮ জানুয়ারির পর অবৈধ হয়ে যাবে। কাজেই সাংবিধানিক বাধ্যবাধকতা নির্বাচন হতেই হবে। নির্বাচন সম্পূর্ণরূপে নির্বাচন কমিশনের অধীনে হয়। সরকার সেখানে কোনো ভুমিকা নেই।

মোজাম্মেল হক আরো বলেন, আপনারা নিশ্চয়ই জানেন এসপি বলেন ডিসি বলেন সমস্ত কর্মকর্তারা প্রধানমন্ত্রীর অধীনে না, সরকারের অধীনেও না। তারা নির্বাচন কমিশনের অধীনে। কাজেই তাদের যার যে বক্তব্য নির্বাচন কমিশনের কাছে বলতে হবে। সরকারের ব্যক্তিগত কোনো আপত্তি নাই।’

এ সময় আওয়ামীলীগের নেতা কর্মী সহ আইনশৃঙ্খলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com