Advertisement

আখাউড়ার প্রবীণ সাংবাদিক ইউসুফ সারোয়ারের ইন্তেকাল

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৩০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক মোঃ ইউসুফ সারোয়ার (৭৩) ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহে… রাজিউন) সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর সকালে পৌরশহরের রাধানগরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি।

তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, এক ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক ইউসুফ সারোয়ারের মৃত্যুতে আখাউড়ার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিনের সহকর্মী, সাংবাদিক নেতাকে হারিয়ে শোকাভিভূত হয়ে পড়েছেন সাংবাদিকরা।

সকালে তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে তাকে শেষ বারের মতো দেখতে বাড়িতে ছুটে যান আত্মীয় স্বজন, বন্ধু- শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক সহকর্মী ও সাংবাদিক সমাজ। আখাউড়া প্রেসক্লাবের পক্ষে থেকে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

নিহতের ছেলে আখাউড়া উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি ফজলে রাব্বি জানান, জোহর নামাজের পর শহরের নারায়ণপুরের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা নামাজ পড়ানো হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, দীর্ঘ ৪ দশকের সাংবাদিকতা জীবনে ইউসুফ সারোয়ার দৈনিক ইনকিলাব, কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক রূপসী বাংলার আখাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়া মাসিক আখাউড়া সংবাদ এর সম্পাদক ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com