Advertisement

আখাউড়া স্থলবন্দরে হেল্প ডেস্ক স্থাপন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১২৯।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে প্রথমবারের মত যাত্রী সেবার মান বাড়াতে হেল্প ডেস্ক উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে টুয়েলভ ইভেন্ডস মিট গ্রেট এসিস্ট এর উদ্যোগে ভার্চুয়ালি হেল্প ডেস্কটির উদ্বোধন করেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মো: জিল্লুর রহমান।

যাত্রীসেবা প্রদানের লক্ষ্যে বেসরকারিভাবে এ হেল্প ডেস্ক খুলেছে টুয়েলভ ইভেন্টস মিট গ্রেট এসিস্ট নামে এই প্রতিষ্ঠান। যাত্রীরা সীমিত ফি দিয়ে বাগীকার, হুইলচেয়ার ও ট্রলি সার্ভিসসহ অন্যান্য সেবা নিতে পারবেন এই ডেস্ক থেকে। এছাড়াও ভারতের অভ্যন্তরীণ বিমান ও ট্রেনের টিকিটও কাটার সুবিধা থাকছে হেল্প ডেস্কে। পাশাপাশি ভিসা প্রসেসিং সংক্রান্ত তথ্য সহায়তাও দেয়া হবে যাত্রীদের।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেল্প ডেস্ক স্থাপনকারী প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, আখাউড়া স্থলবন্দরের সহকারী পরিচালক আতিকুল ইসলাম ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, ৬০ বিজিবি সহকারী পরিচালক মতিউর রহমান, রাজস্ব কর্মকর্তা হাবিবুল্লাহ খান, ইমিগ্রেশন ইনচার্জ হাসান মাহমুদ ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, স্থলপথে উত্তর-পূর্ব ভারতের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম আখাউড়া স্থলবন্দর। প্রতিদিন এ বন্দর দিয়ে ৭০০-৮০০ জন যাত্রী ভারত গমন করে থাকেন। প্রত্যেক যাত্রীকে ভ্রমণ কর দিতে হয় ১ হাজার টাকা। তবে কাঙ্খিত যাত্রীসেবা না পাওয়ার অভিযোগ দীর্ঘদিনের।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com