Advertisement

বন্দর দিয়ে সব পণ্য আমদানির অনুমতি দেয়ার সুযোগ নেই – এনবিআর চেয়ারম্যান

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪১।

নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে সব ধরনের পণ্য আমদানির অনুমতি দেয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। শনিবার (৬ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে স্থাপিত ব্যাগেজ স্ক্যানারের উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

এসময় তিনি বলেস, সব পণ্য আমদানির অনুমতি দিতে গেলে- বন্দরে আমদানিকৃত পণ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য যেসব সুবিধা প্রয়োজন, সেগুলো নেই। সেজন্য আমরা একসাথে সব পণ্যের জন্য বন্দর খুলে দিতে পারি না। তবে যে পণ্যগুলো আসার সম্ভাবনা রয়েছে, সেগুলোর অনুমতি আমরা অবশ্যই দেব।

এনবিআর চেয়ারম্যান আরও বলেন, ব্যাগেজ স্ক্যানারের উদ্বোধনের ফলে যাত্রীদের হয়রানি কমার পাশাপাশি শুল্ক ফাঁকি দিয়ে অথবা অবৈধ কোন পন্য বহন করা হচ্ছে কি না তা সহজেই সনাক্ত করা সম্ভব হবে।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রুহুল আমিন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, আখাউড়া স্থল শুল্ক স্টেশনের উপ-কমিশনার আবু হানিফ মোহাম্মদ আব্দুল আহাদ, আখাউড়া স্থলবন্দরের সহকারী পরিচালক আতিকুল ইসলাম প্রমুখ।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com