Advertisement

৩শ আসনেই নির্বাচনে যাবে জাতীয় পার্টি – রেজাউল ইসলাম ভূইয়া

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯৩।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে শহরের পাইকপাড়াস্থ একটি আভিজাতি রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. রেজাউল ইসলাম ভূইয়া।

প্রধান আলোচক ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোবারক হোসেন দুলু।

অনুষ্ঠানে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান তারেক এ আদেলের সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব নাছির আহম্মদ খানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি প্রমুখ।

এ সময় প্রধান অতিথি এডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া বলেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়ার জন্য গণতান্ত্রিক প্রতিষ্ঠান সমূহকে দল মতের বাইরে রেখে শক্তিশালী করতে হবে। বিশেষ করে প্রশাসনকে জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, জাতীয় পার্টি বিশ্বাস করে আগামী দ্বাদশ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। জাতীয় পার্টি ৩শ আসনেই নির্বাচনে যাবে। জনপ্রিয় এই দলটি নিজস্ব ধারায় রাজনীতিকে এগিয়ে নিয়ে যেতে চায়। আমরা এখনো পর্যন্ত একক নির্বাচনের পথে আছি। তবে জোট হলে যে কোন পর্যায়ের জোট হতে পারে।

পরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত ও বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের দীর্ঘায়ু কামনাসহ দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টি, আওয়ামীলীগ, বিএনপি, জাসদ, ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com