Advertisement

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবনে ভাঙচুর-অগ্নিসংযোগকারীদের বিচার চেয়ে মানববন্ধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯৯।

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবন ও পৌর মিলনায়তনে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ মানববন্ধন পালিত হয়। মানববন্ধনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর ওমর ফারুক জীবন, নিলুফার ইয়াসমিন ও পৌর নির্বাহী কর্মকর্তা মো. শামছুদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতের প্রধারমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২০২১ সালের ২৬-২৮ মার্চ পর্যন্ত টানা তিনদিন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে ব্যাপক তান্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা জেলার শহরের বেশ কয়েকটি সরকারি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

বক্তারা আরও বলেন, ভবন না থাকায় অস্থায়ী কার্যালয় থেকে নাগরিক সেবা দিতে কষ্ট হচ্ছে। পৌরসভার সবকিছুই আগুনে পুড়িয়ে দেয়া হয়েছিল। যারা সেদিন পৌরসভা ভবন ও পৌর মিলনায়তনে ভাঙচুর-অগ্নিসংযোগ করেছিল- তারাও পৌরসভার নাগরিক সেবা নিতে আসেন। কিন্তু দুই বছর পেরিয়ে গেলেও এ ঘটনার সুষ্ঠ বিচার হয়নি, যা খুবই দুঃখজনক। বক্তারা দ্রুত জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানান।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com