১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

 ভারতীয় প্রকৌশলীর বাসায় চুরি, নিয়ে গেছে পাসপোর্ট, ল্যাপটপসহ গুরুত্বপূর্ণ নথিপত্র

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ-আগরতলা ফোরলেন সড়ক নির্মাণ কাজে কর্মরত ভারতীয় প্রকৌশলী সত্যজিৎ সাহার ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে শহরের কাজীপাড়ার সাহাপাড়া এলাকায় রিংকু সাহার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ সময় চোরেরা তার ঘর থেকে পাসপোর্ট, ল্যাপটপ, নগদ টাকা, নথিপত্রসহ গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে যায়। তিনি ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারের দিনহাটা এলাকার নারায়ণ চন্দ্র সাহার ছেলে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী ফোরলেন প্রকল্পের সিভিল ইঞ্জিনিয়ার সত্যজিৎ সাহা জানান, তিনি ফোরলেন প্রকল্পের সরাইল- ধরখার অংশে সিভিল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত রয়েছেন। এজন্য সাহা পাড়া এলাকায় রিংকু সাহার ভবনের নীচ তালায় ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন। সকাল ৮টায় তিনি ঘর থেকে কাজের উদ্দেশ্যে অফিসে চলে যান। দুপুরের পর ঘরে এসে দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। পরে ভেতরে ঢুকে সবকিছু এলোমেলো দেখতে পান।

তিনি জানান, এ সময় চোরেরা তার ১টি ল্যাপটপ, বাংলাদেশী ১০ হাজার টাকায়, ২ হাজার ভারতীয় রুপি, পাসপোর্ট, হার্ডডিক্স, আইডি কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মালামাল উদ্ধারে অভিযান চলমান রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com