Advertisement

আত্মসাৎকৃত অর্থ ফেরত চাওয়ায় থানায় মিথ্যা অভিযোগ দিয়ে ব্যবসায়ীকে হয়রাণির প্রতিবাদে মানববন্ধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৪৬।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আত্মসাৎকৃত অর্থ ফেরত চাওয়ায় থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রাণির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভূক্তভোগী ব্যবসায়ী ও এলাকাবাসী।

আজ শুক্রবার দুপরে কসবা উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, ভূক্তভোগী ব্যবসায়ী রাজু আহমেদ, তার পিতা আব্দুল কাইয়ূম ভুইয়া ও সবুজ ভুইয়া প্রমূখ।

বক্তারা অভিযোগ করে বলেন, ২০১৪ সালে কসবার সৈয়দাবাদ এলাকায় আবু ইউসুফ ভুইয়া, জাহাঙ্গীর আলম ভুইয়া, আলমগীর হোসেন ভুইয়া ও আলমাছ মিয়া শাহজালাল ট্রেডার্স নামে অংশীদারী ব্যবসা প্রতিষ্ঠান খোলে। সেখানে তারা বিভিন্ন নির্মাণ সামগ্রীর ব্যবসা করত। ৪ জন অংশীদার নিয়ে ব্যবসাটির যাত্রা শুরু করলেও ২০১৯ সালে হঠাৎ আবু ইউসুফ ভুইয়া নামের একজন অংশীদার প্রতিষ্ঠানটির নামে ১ কোটি ৭৪ লক্ষ্য টাকার ঋণ দেখায়।

বিষয়টি সন্দেহজনক হলে অপরাপর অংশীদাররা হিসাব নিকাশ করার জন্য দ’ুজন ম্যানেজার নিয়োগ দেন। এ সময় গ্রাহকদের দেয়া ১ কোটি ৫৭ লাখ টাকাসহ প্রায় আড়াই কোটি টাকার হিসাবে গড়মলি পাওয়া যায়। পরে মোটা অঙ্কের এই টাকার বিষয়ে হিসাব চাইলে আবু ইউসুফ ভুইয়া নানা টালবাহানা শুরু করেন।

এক পর্যায়ে এই টাকা আত্মসাৎ করে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য সে উল্টো ভূক্তভোগী ব্যবসায়ী রাজু আহমেদকে হয়রাণি করার জন্য কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে ভাংচুর ও লুটপাটের মিথ্যা অভিযোগ আনেন এবং তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালায়। তারা ঘটনাটির সঠিক তদন্তসহ ঘটনার নায়কের শাস্তির দাবী জানান। পরে তারা কুমিল্লা-সিলেট মহাসড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com