১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলতে মাইক হাতে মহল্লায় মহল্লায় কাউন্সিলর শাহীন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের ৮ নং ওয়ার্ডে যত্রতত্র বর্জ্য ফেলা বন্ধে জনসচেতনতামূলক উদ্যোগ নেয়া হয়েছে। এরই আলোকে আজ রবিবার সকাল থেকে ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ শাহীন মাইক হাতে কাজীপাড়া, সরকার পাড়া, মৌলভী হাটিসহ ওয়ার্ডজুড়ে ব্যাপক প্রচারণা চালান।

এ সময় তিনি বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে মহল্লাবাসীদের সাথে কথা বলে তাদেরকে যেখানে সেখানে ময়লা ফেলা থেকে বিরতক থাকতে আহ্ববান জানান।

এছাড়াও তিনি বিভিন্ন উন্মুক্ত জায়গায় বর্জ্য ফেলা রোধে সিসি ক্যামেরার আওতাভূক্ত করেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন খালি জায়গা থাকলেই সেখানে বর্জ্য ফেলতে হবে, এমনটা ঠিক নয়। এতে প্রকৃতি ও পরিবেশের মারত্মক ক্ষতি হচ্ছে। সে সাথে এলাকার সৌন্দর্য্যও নষ্ট হয়। তাই জনস্বাস্থ্য ও এলাকার পরিবেশ রক্ষায় সকলকে সচেতন হতে হবে। যদি কেউ নিয়মের ব্যতয় ঘটায় তবে তাদের বিরুদ্ধে পৌর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ শাহীন জানান, একটি এলাকার পরিবেশ ও জনস্বাস্থ্য রক্ষায় জনপ্রতিনিধিদের গুরুত্ব অনেক। বর্তমান সরকার পরিবেশের সুরক্ষায় নানা উদ্যোগ বাস্তবায়ন করছে। সেই উদ্যোগ বাস্তবায়নে আমাদেরও দায়িত্ব রয়েছে।

তাই সকলকে যার যার অবস্থান থেকে এলাকাকে পরিচ্ছন্ন রাখতে ও সুস্বাস্থ্য নিশ্চিতে সচেতন হতে হবে। আমাদের এই পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত থাকবে। অচিরেই সকলের সমন্বয়ে পৌর শহরের ৮ নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com