Advertisement

মোবাইল গেমস খেলায় বাঁধা দেওয়ায় লাঠির আঘাতে নিহত-১

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৯৭।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে খেলায় বাঁধা দেওয়ায় প্রতিবেশির লাঠির আঘাতে আসাদ খান (৬০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী হনুফা বেগম জানান, প্রতিবেশি নুরজ্জামানের ছেলে শাহীন তাদের বাড়ির পেছনে প্রায়ই মোবাইল গেমস খেলে। আজ সকালে আসাদ খান বাজার থেকে ফিরে দেখতে পান বখাটে শাহীন তার বাড়ির পেছনে মোবাইলে গেমস খেলছে।

এসময় তিনি তাকে অনত্র গিয়ে খেলতে বললে বখাটে শাহীন ক্ষিপ্ত হয়ে তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই সে মাটিতে লুটিয়ে পরে। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার ওসি মোঃ আমিনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এদিকে, আজ সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রাম থেকে অজ্ঞাত (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর থানার এসআই ইব্রাহিম আখন্দ জানান, সুহিলপুর গ্রামের তেলিপাড়া স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহর পরিচয় এখনো জানা যায়নি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com