১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা ও চোলাইমদসহ মাদক ব্যবসায়ী আটক।

আশুগঞ্জ প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা ও ২ লিটার চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প।

শনিবার রাতে আশুগঞ্জের পুরাতন ফেরিঘাটের ভান্ডারী পরিবহন ট্রান্সপোর্টের ব্যবসায়ীক কার্যালয় থেকে র‌্যাবের অভিযানে ১ হাজার ৭৯০ পিস ইয়াবা, ৩৫ বোতল ফেন্সিডিল, ২৫০ গ্রাম গাঁজা, ২ লিটার চোলাইমদ ও মাদক বিক্রির ৫১ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী আশুগঞ্জের শরিয়তনগরের বাদল মিয়ার ছেলে রতন মিয়া। রবিবার সকালে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জাননো হয়েছে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেরিঘাটের ভান্ডারী পরিবহন ট্রান্সপোর্টের ব্যবসায়ীক কার্যালয়ে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ও মাদক বিক্রির নগদ টাকাসহ মাদক ব্যবাসায়ী রতনকে আটক করা হয়েছে।

সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবতী এলাকা হতে বিভিন্ন সময়ে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com