৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ২০শে আগস্ট, ২০২২ ইং

রেলব্রীজে ছবি তুলতে গিয়ে ট্রেনের নীচে পড়েও বেঁচে গেলে তরুণী

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলব্রীজের উপর দাঁড়িয়ে স্বামীকে সাথে নিয়ে ছবি তোলার সময় ট্রেনের নীচে পড়েছে এক তরুণী। তবে ভাগ্যক্রমে ওই তরুণী বেঁচে গেলেও সামান্য আহত ও ট্রমায় ভুগছেন।

শুক্রবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে ব্রীজের উপর এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনার শিকার ওই তরুণী উপজেলার বড় কুড়িপাইকা গ্রামের লিটন ভ‚ঁইয়ার মেয়ে ও একই এলাকার জুনাইদ গাজীর স্ত্রী।

ঘটনার পর তরুণীকে হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে। ঘটনার সময় স্বামী ও আরেক স্বজন তরুণি লিজার সঙ্গে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘সন্ধ্যায় লিজা তার স্বামী জুনাইদ ও অপর এক স্বজন আখাউড়া তিতাস ব্রীজের উপরে উঠে ছবি তুলছিলো। এ সময় নোয়াখালীগামী উপকুল এক্সপ্রেস ট্রেন আসতে দেখে তাদের প্রত্যেকেই সরে যেতে চান। এর মধ্যে সবার সামনে থাকা তরুণি লিজা হোঁচট খেয়ে রেললাইনে পড়ে যান। তার উপর দিয়ে ট্রেনটি চলে যায়।’ তবে ভাগ্যক্রমে তিনি বেঁচে যান।

এদিকে স্থানীয়দের অভিযোগ, বিনোদনের নামে প্রতিদিনই রেলব্রীজের উপর শত শত তরুণ-তরুণীরা ভীড় করে। এতে প্রায়ই ছোটখাট দুর্ঘটনা ঘটে থাকে। তারা এ ধরণের প্রবণতা বন্ধে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করেছেন।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মোঃ মাজহারুল ইসলাম জানান, এক তরুণী তার স্বামীকে নিয়ে ব্রীজের উপর ছবি তোলার সময় ঘটনাটি ঘটেছে। ব্রীজের উপর কেউ যাতে বিনোদনের নামে ভীড় করতে না পারে সেজন্য টহল টিম কাজ করে থাকে। টহল অব্যাহত থাকবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com