৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৯শে আগস্ট, ২০২২ ইং

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের ওপর হামলা, আহত ৩

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি নির্বাচনের প্রার্থীদের আচরণবিধির ওপর ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়েছেন প্রার্থীর সমর্থকরা।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন ও তার সঙ্গে থাকা দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে আহত দুই পুলিশ সদস্যের নাম জানা যায়নি। এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিনকে আটক করেছে পুলিশ।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক জানান, আগামী ২৭ জুলাই নবীনগর কাইতলা উত্তর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রার্থীদের আচরণবিধির বিষয়ে দুইজন পুলিশ সদস্য নিয়ে অভিযানে যান সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন। নোয়াগাঁও গ্রামে টেলিফোন প্রতীকের প্রার্থী বোরহান উদ্দিনের সমর্থনে সমাবেশ চলছিল।

এ সময় প্রার্থীর সমর্থকরা ভ্রাম্যমাণ আদালতে থাকা দুই পুলিশ সদস্যের ওপর হামলা করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম জানান, কয়েকজন লোক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যদের সাথে ধস্তাধস্তি করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটও শারীরিকভাবে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় প্রার্থী বোরহান উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com