Advertisement

মসজিদের কমিটি গঠন নিয়ে প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৭৭।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় আব্দুর রশিদ (৫৫) নামের এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাতে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামে মসজিদ কমিটির বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রশিদ ওই এলাকার মৃত মতি মিয়ার ছেলে ও সৌদি আরব প্রবাসী ছিলেন।

নিহতের পরিবারের অভিযোগ, বুধবার বাদ মাগরিব রসুলপুর শাহী নূর জামে মসজিদ কমিটির হিসেব নিকাশ নিয়ে এক সভায় বসা হয়। এই মসজিদে দীর্ঘদিন যাবত উম্মেদ আলী সভাপতি ও সাবেক ইউপি সদস্য ফিরোজ মিয়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

সভায় উপস্থিত ছিলেন বর্তমান সেক্রেটারি ফিরোজ মেম্বারের ভাতিজা প্রবাসী আব্দুর রশিদ। তিনি মাত্র ৫দিন আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। সভায় নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা চলছিল। এসময় আব্দুর রশিদ বলেন মসজিদ কমিটি নিয়ে দলাদলির দরকার নাই, যে কমিটি আছে তা-ই থাকবে।

তার কথার পরিপ্রেক্ষিতে স্থানীয় মৃত লিয়াকত মিয়ার ছেলে লিটন ও মৃত আনসার আলীর ছেলে জিল্লু মিয়া দাবি করেন তাদের বাড়ির সফর আলীকে মসজিদের সভাপতি করতে হবে। এনিয়ে তাদের সাথে আব্দুর রশিদের বাকবিতন্ডা হয়। এরপর বাদ এশা আব্দুর রশিদের উপর তারা হামলা করে কুপিয়ে রক্তাক্ত করে। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, প্রথমে ওই ব্যক্তিকে সরাইলের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান। মারা যাওয়ার পর সেই বেসরকারি হাসপাতালে সরাইল থানার ওসি উপস্থিত ছিলেন।

ওসি জানিয়েছেন, মারা যাওয়ার সময় কোন আঘাতের চিহ্ন ছিল না, মৃত ব্যক্তির শরীরে আঘাত করা হয়েছে। তারপরও যেহেতু একজন মারা গেছেন, অভিযোগ দিলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com