Advertisement

বাবুল হত্যা মামলার আসামিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৫৩।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মনবাড়িয়ার সরাইলের বাবুল হত্যা মামলার আসামিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নিজ সরাইল গ্রামবাসীর ব্যানারে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এতে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাবুলের শ্বাশুরি আশা বেগম, শালিকা রিমা বেগম, খালা শ্বাশুরি নূরুজ্জাহান বেগম, রতœনা বেগম প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২১ নভেম্ভর ২০২১ সালে ৬জনকে আসামী করে আলার উদ্দিন জুরু গংদের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলা নং সি,আর ৫৬৪/২১ ইং সরাইল থানায় একটি মামলা করে। মামলার পর থেকেই আসামী পক্ষ ক্ষিপ্ত হয়ে বাদীপক্ষের লোকজনকে গত ১৫ জুন ২০২২তারিখে সরাইল বিশ্বরোড মোড়ে উত্তরা বাস কাউন্টারের সামনে মারধর করে।

মারধর করার পর আদালতে দ্রæত বিচার আইনে ৪/৫ ধারায় সি আর ৮৮৬/২২্ং (সদর) ট্রাইবুনালে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে এমসি রিপোটের জন্য আদেশ করে।

দ্বিতীয় মামলাটি করার ,পর আসামী পক্ষ জরু গং আরোও ক্ষিপ্ত হয়ে বাদীপক্ষের লোকজনের উপর বিভিন্ন ভাবে শারিরিক মানসিব চাপ দিতে থাকে মামলা তুলে নেয়ার জন্য। এরই জের ধরে পূর্ব পরিকল্পনাভাবে আমার জামাতাকে গত ২০ জুন বাবুল খুন হয়।

বাদী আশা বেগম আরোও বলেন, জরুগং এর লোকজন এখন প্রায় হুমকি দিচ্ছে বাবুলকে হত্যা করেছি জরু মিয়া জামিনে বের হউক তারপর তোদের হত্যা করব গ্রাম ছাড়া করব। এখন বাদীপক্ষ ভয় মধ্যে আছে। বক্তারা এই হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com