২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

ফেসবুক লাইভে এসে যুবকের বিষপান

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুরে স্ত্রীর বাবাকে দায়ী করে ফেসবুক লাইভে এসে বিষপান করেন আরফান হাসান সাকিব (২০) নামে এক যুবক। রবিবার বিকেলে তার নিজ বাড়ীতে এই ঘটনাটি ঘটে। আরফান হাসান সাকিব দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহান মিয়ার ছেলে।

জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আরফান হাসান সাকিবের সঙ্গে একই ইউনিয়নের প‚র্ব কৃষ্ণনগর গ্রামের মফিজুল ইসলামের মেয়ে মাহিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত তিন মাস প‚র্বে তাদের কোর্ট ম্যারেজ হয়। কোট ম্যারেজ হওয়ার পর তাদের বিয়ে মেনে নেয়ার কথা বলে বাড়িতে আনে মেয়ের মা। পরবর্তীতে মেয়েকে জোর করে মেয়ের বাবা তাদের বাড়িতে নিয়ে যান এবং তাদের এই বিয়ে মেনে নিবেনা বলে জানান। এ নিয়ে দীর্ঘদিন ধরে মানসিক যন্ত্রনায় ভুগছিলেন সাকিব। রবিবার নিজের ফেসবুক থেকে লাইভে এসে স্ত্রীর বাব, মা ও মেয়ের খালাতো বোনকে দায়ী করে বিষপান করেন সাকিব।

বিষপানের পর স্থানীয়রা বিষয়টি টের পেলে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। নবীনগর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ বিষয়ে নবীনগর থানার ওসি মোঃ আমিনুর রশীদ জানান, ছেলে এবং মেয়ে দুজনেই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিবার তাদের এই সম্পর্ক মেনে না নেয়ায় ওই যুবক বিষপানে আত্মহত্যা চেষ্টা করেছে। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com