২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৫ই জুলাই, ২০২২ ইং

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশানের উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

এতে সদর উপজেরা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া।

কর্মশালায় প্রধানমন্ত্রী ১০টি বিশেষ উদ্যোগ- নারীর ক্ষমতায়ন, আশ্রয়ন, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, সামাজিক নিরাপত্ত কর্মসূচী, সবার জন্য বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা ও পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম নিয়ে বিস্তর আলোচনা করা হয়।

আলোচনায় বক্তারা জানান, এসব উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে বলেই দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন পরিলক্ষিত হচ্ছে।

বক্তারা, এসব কার্যক্রম যথাযথভাবে দ্রæত বাস্তবায়নের মাধ্যমে দেশকে ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ দেশ হিসেবে বিনির্মানে সংশ্লিষ্টদের আন্তরিক হয়ে একযোগে কাজ করার আহবান জানান।

কর্মশালায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক সাংবাদিক, ইমামসহ বিভিন্ন সরকারী দপ্তরের প্রতিনিধিসহ ৫০ জন অংশগ্রহন করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com