Advertisement

কাজীপাড়া পৌরসভার পুকুরের সীমানা নিধারণ ও মালিকানা পুকুরে মাছ অবমুক্ত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৫৬।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়ায় ঐতিহ্যবাহী পুকুরের সীমানা নির্ধারণ ও পুকুরে মাছ অবমুক্ত করা হয়েছে। শুক্রবার সকালে পৌরসভার ও ব্যক্তিমালিকানা পুকুরের মালিকদের সাথে নিয়ে পুকুরে মাছ অবমুক্ত করেন কাজীপাড়া ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র-৩ মীর মোঃ শাহীন।

জানা যায়, দীর্ঘদিন ধরে পৌরসভার পুকুর ও ব্যক্তিমালিকানাধীন ধোপাবাড়ি পুকুরে সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। পৌরসভার পুকুর লীজ নিয়ে ইজারাদাররা ব্যক্তিমালিকানাধীন ধোপাবাড়ি পুকুরসহ দখল করে মাছ চাষ করে আসছিল।

এতে করে ধোপাবাড়ি পুকুরের মালিকরা অসহায়ত্ববোধ করত। ৮নং ওয়ার্ডের কাজীপাড়া কাউন্সিলর পৌরসভার প্যানেল মেয়র-৩ মীর মোঃ শাহীনের সমঝোতায় পৌর মেয়র বরাবর ধোপাবাড়ি পুকুরের মালিক পক্ষ সীমানা নির্ধারণের দাবী জানালে, পৌরসভার পক্ষ থেকে পৌরসভার সার্ভেয়ার দ্বারা সীমানা নিধারণ করা হয়। এসময় পৌরসভার প্রধান নিবার্হী কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে সীমানা পিলার নির্ধারণ করেন।

পুকুরে মাছ অবমুক্ত করা সময় উপস্থিত ছিলেন, কাজীপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি কিতাব আলী সরর্দার, হারেজ মিয়া সরর্দার, আফরোজ শাহ সরর্দার, মোবাশ্বের, পুকুরে মালিক ছানাউল্লাহ আনার, ছাদেকুল ইসলাম, প্রান্তুষ, ফারুক,রানা,আরিফ, সৈয়দ বাবুল, সৈয়দ মাহফুজ, বেনজীর সুলতানা প্রমূখ।

এসময় পুকুরে বিভিন্ন প্রজাতির ৫ হাজার মাছ অবমুক্ত করা হয়। পরে আরো ১৫ হাজার মাছ পুকুরে ছাড়া হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com