২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে পাঠকের মন জয় করেছে যায়যায়দিন

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম শাহাজাদার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘যায়যায়দিন ম্যাগাজিন দিয়ে শুরু করে এখন দৈনিক পত্রিকা হিসেবেও ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। ইতিমধ্যেই পত্রিকাটি পাঠকের মন জয় করেছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে যাচ্ছেন পত্রিকাটির সাংবাদিকরা। যে কারণে যায়যায়দিন এখনো তার আগের অবস্থানটি ধরে ধরে রেখেছে।

বক্তারা আরা বলেন, ‘অনুসন্ধানী সাংবাদিকতা এখন আর খুব একটা চোখে পড়ে না। অনুসন্ধানী সাংবাদিকতা না হলে সাংবাদিকতার মান বাড়বে না। অনুসন্ধানীয় সাংবাদিকতা করে অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিক সমাজকে দেশের পক্ষে ন্যায়ের পক্ষে কাজ করতে হবে। বক্তারা যায়যায়দিনের উত্তরোত্তর সফলতা কামনা করেন। আলোচনা সভায় পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগন।

অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন,স্থানীয় বিভিন্ন দৈনিকের সম্পাদকগনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com