২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

নাসিরনগরে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডলে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে লায়ন্স ক্লাব অব শান্তিনগর নাভানা, ঢাকা-জেলা-৩১৫ বি-১ এর উদ্যোগে ও ধরমন্ডল জাগ্রত যুব উন্নয়ন পরিষদ,ছগির মুন্সী এন্ড জয়গুন্নেছা কল্যান ট্রাষ্টের সহযোগিতায় এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সকালে স্থানীয় কাউসার চৌধুরী মডেল একাডেমী প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে চক্ষু শিবিরের উদ্বোধন করেন জেলা গর্ভনর লায়ন শাহেনা রহমান।

লায়ন্স ক্লাব অব শান্তিনগর নাভানার প্রেসিডেন্ট লায়ন সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহানের সভাপতিত্বে ও তোফায়েল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা গর্ভনর লায়ন শরীফ আলী খান, কেবিনেট ট্রেজারার লায়ন মীর শফিকুল আলম কনক, জেলা জিএমটি কো-অডির্নেটর লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, যুগ্ম কেবিনেট সেক্রেটারী লায়ন ফিরোজ আহমেদ, লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ মোহাম্মদ শরীফ ও ডেন্টাল সার্জন ডাঃ মেসবাহ উদ্দিন চৌধুরী। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

৫ জন দক্ষ চক্ষু চিকিৎসক দিনব্যাপী চক্ষু শিবিরে প্রায় তিনশতাধিক নারী-পুরুষকে চক্ষু চিকিৎসা সেবা দেন। এরমধ্যে ৯৭ জন রোগীকে চোখের ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়। এছাড়াও সংগঠনটির উদ্যোগে ধরমন্ডলের দুইশত শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাগ ও চক্ষু চিকিৎসা নিতে আসা নারী-পুরুষের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com