Advertisement

সম্মেলনকে কেন্দ্র করে আশুগঞ্জে আ’লীগের দু’পক্ষের বিরোধ আবারও প্রকাশ্যে

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৩২।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দলটির দু’পক্ষের বিরোধ আবারও প্রকাশ্য রূপ নিয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির উপস্থিতিতে আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

কিন্তু এতে যোগ না দিয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সীর নেতৃত্বে অপর একটি গ্রæপ পৃথক বর্ধিত সভা করেছে।

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানীর ট্রেনিং সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ সফিউল্লাহ মিয়া। সভায় বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন বাস্তবায়নের লক্ষ্যে জেলা আওয়ামীলীগ গঠিত সাংগঠনিক টিম লিডার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সহ- প্রচার সম্পাদক স্বপন কুমার রায় ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ প্রমুখ।

এতে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে একই সময়ে স্থানীয় সরকারি শ্রমকল্যাণ কেন্দ্র মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ হানিফ মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন ও সাবেক কেন্দ্রীয় উপ কমিটির নেতা এ্যাড. কামরুজ্জামান আনসারী প্রমুখ।

উপজেলার তৃণমূলের নেতাকর্মীরা এতে অংশ নেয়। বর্ধিত সভার ব্যানারেও প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির নাম লিখা হলেও তিনি সেখানে উপস্থিত না হয়ে কার্যনির্বাহী কমিটির সভায় অংশ নেন। সেখানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি পারষ্পারিক বিরোধ নিরসন করে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, যে দীর্ঘদিন ধরে দলীয় কোন্দলের কারণে আহবায়ক কমিটি দিয়েই আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এরইমধ্যে বিভিন্ন ইউনিয়নে চলে পাল্টাপাল্টি কমিটি গঠনের খেলা। বিভিন্ন স্থানীয় ও জাতীয় নির্বাচনে দলটির দু’গ্রæপের মুখোমুখি অবস্থান উপজেলায় আলোচিত বিষয়। এ অবস্থায় দলটির আসন্ন উপজেলা সম্মেলনকে ঘিরে উভয় গ্রুপের বিরোধ আবারো প্রকাশ্য রূপ নিয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com