২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

টিকটক ভিডিও করার সময় ৩৫ তরুণ-তরুণী আটক

নবীনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি মডেল মসজিদ এলাকায় অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক করার অপরাধে ৩৫জন তরুণ-তরুনীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশাররফ হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আটকদের মধ্যে ৮জন তরুণী, বাকীরা তরুণ।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশাররফ হোসেন বলেন, উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ কমপ্লেক্স এর মুসুল্লীদের অভিযোগ ছিলো মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল ভিডিও করে। এই অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার বিকেলে নবীনগর থানা পুলিশ ও ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের সহযোগীতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩৫ জনকে আটক করা হয়।

পরে আটককৃতরা নিজেদের অপরাধ স্বীকার করে এবং আর কখনো এই ধরণের আচরণ করবে না মর্মে অঙ্গীকার করলে স্থানীয় মুরুব্বী ও তাদের পরিবারের সদস্যদের জিম্মায় মুচলেকায় তাদের ছেড়ে দেয়া হয়।

অভিযান পরিচালনার সময় নবীনগর থানার একদল পুলিশ, ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মডেল মসজিদের ইমাম উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com