Advertisement

অবসরপ্রাপ্ত শিক্ষকদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান ও প্রয়াত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬৩৬।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া কসবায় ধামসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত বদলিজনিত শিক্ষকদের মাঝে সম্মাননা প্রদান ও প্রয়াত শিক্ষকদের জন্য স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ মে) দুপুরে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আল-মদিনা জামে মসজিদের সভাপতি মাহমুদুর রহমান এর সভাপত্বিতে বক্তব্য রাখেন বিদ্যালয়ে অবসবপ্রাপ্ত শিক্ষক শাহদাত মাষ্টার, ফরিদ মাষ্টার, নূর ইসলাম মাষ্টার, সালাম মাষ্টার প্রমুখ।

এতে উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, তিতাস বার্তা পত্রিকার সহ-সম্পাদক হারু-আল-রশিদ, মো মমিনুল হক,এস আলম, মো: কাইয়ুম, মো. আবু কাউসার, মোঃ এরফান বিন হামিদ. হাফেজ মাওলানা মোঃ হাবিবুল্লাহ, ,মোঃ বিল্লাল, মোঃ শামসুল আলমসহ আরো অনেকেই। সভায় এলাকার বিভিন্ন গ্রামের ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, ইতিবাচক মনোভাব পোষণ করেন এবং ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান করার ব্যাপারে সকলের প্রতি আহবান জানান ও এ অনুষ্ঠানটি আয়োজনের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় প্রয়াত ও বরেণ্য শিক্ষকগণকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয় এবং উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মুফতি মোঃ মতিউর রহমান দোয়া পরিচালনা করেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাবেক শিক্ষার্থী মোঃ মমিনুল ইসলাম খান। অনুষ্ঠান শেষে ছাত্র শিক্ষকের মাঝে এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয় এবং মনে হয় তারা যেন আবারও পূর্বের শ্রেনী কার্যক্রমে ফিরে যেতে চান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com