২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই অক্টোবর, ২০২২ ইং

চুরির ঘটনা হয়ে গেল জমি-জমা বিরোধ।

স্টাফ রিপোর্টার:

চুরির ঘটনা হয়ে গেল জমি-জমা বিরোধ। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে থানায়। বৃহস্পতিবার রাতে সরাইল থানা পুলিশ হেফাজতে ব্যাবসায়ি নজির আহমেদ (৪০) মৃত্যু বরন করেন।

সরাইল থানা পুলিশ জানায়, নজির আহমেদের বাড়িতে চুরি হওয়ায় এক চোরকে মারধর করে। খবর পেয়ে পুলিশ নিজ সরাইল গ্রামে গিয়ে নজির আহমেদসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসে। সুত্র জানায়, পুলিশ হেফাজতে থাকা অবস্থায় ব্যবসায়ি নজির আহমেদ মারা যায়। এর পর সরাইলে পুলিশ হেফাজতে ব্যবসায়ির মৃত্যুর ঘটনায় ১৩ জনকে আসামী করে সরাইল থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

রাতে ব্যবসায়ি নজির আহমেদ এর ভাই মোঃ জাফর আহমেদ বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

শুক্রবার সকালে পুলিশ জানায়, প্রতিবেশির সঙ্গে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে নজিরকে প্রহর করা হয়। রাতে তাকে থানায় নিয়ে আসা হয়। থানায় আনার পর অসুস্থ হয়ে পরলে উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে নেয় হয়। সেখানে কর্তব্যরত চিকিকৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

বৃস্পতিবার রাতে অবশ্য সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে। মরদেহের সুরুতহাল রিপোর্ট করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, ঘটনায় জুম্মান মিয়া পিতা হেলাল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। সিসিটিভির ফুটেজ সহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com