২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

পরিবহন নেতাদের বিরুদ্ধে মামলা, যানবাহন বন্ধের আলটিমেটাম

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া পৌর ট্রাক টামির্নালের স্থান নিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে পরিবেশ অধিদপ্তরের দেয়া মামলা প্রত্যাহার চেয়েছে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। মামলা প্রত্যাহার না হলে জেলায় সকল ধরনের যানবাহন বন্ধ করে দেয়ার ঘোষনা দিয়েছেন তারা।

রবিবার দুপুরে জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তারা এ দাবী করেন। সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয় শহরের মেড্ডা এলাকায় কোকিল সুতাকলের সামনে পরিত্যক্ত নালা ভরাট করে পৌরসভা ট্রাক টার্মিনাল নির্মান করে। কিন্তু নালা ভরাটের অভিযোগে জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি শেখ মো: মহসীন ও সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান তানিমের প্রত্যাককে ১০ লাখ টাকা করে ২০ লাখ টাকা জরিমানা এবং ৭ দিনের মধ্যে অস্থায়ী ট্রাক টার্মিনাল থেকে ভরাটকৃত মাটি অপসারনের আদেশ দেয়।

পরিবহন নেতারা এই আদেশকে জনস্বার্থ বিরোধী আখ্যায়িত করে বলেন, এই আদেশের পর ট্রাক টার্মিনাল স্থাপন সংক্রান্ত সকল প্রশাসনিক নথিপত্র পরিবেশ অধিদপ্তরে দেয়া হয়। কিন্তু তারপরও এ বছরের ২৮শে মার্চ পরিবেশ অধিদপ্তরের পরিচালক বিসল চক্রবর্তী বাদী হয়ে ট্রাক মালিক গ্রুপের নেতা শেখ মো: মহসীন ও মিজানুর রহমান তানিমের বিরুদ্ধে মামলা করেন।

তারা অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবী জানান। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সাধারন সম্পাদক মিজানুর রহমান তানিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সভাপতি অহিদ মিয়া, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি শেখ মো: মহসীন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com