২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আল্লামা শায়খ সাজিদুর রহমান

কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আল্লামা শায়খ সাজিদুর রহমান

স্টাফ রিপোর্টার
ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইউনুছিয়ার শায়খুল হাদিস ও দারুল আরক্বাম আল-ইসলামিয়া-এর মহা-পরিচালক আল্লামা শায়খ সাজিদুর রহমান দা.বা. কওমী মাদরাসা শিক্ষা বোর্ড-বেফাকের সিনিয়র সহ-সভাপতি ও কওমী মাদরাসাসমূহের সর্বোচ্চ বোর্ড আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কাওমিয়্যাহ-এর কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, শনিবার এ বিষয়ে ঢাকাস্থ বেফাক কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কাওমিয়্যাহ’র চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান।

এতে উপস্থিত ছিলেন মাওলানা আতাউল্লাহ হাফেজ্জি, মাওলানা নুরুল ইসলাম জেহাদী, মুফতী মনসুরুল হক, মাওলানা নুরুল ইসলাম ওলীপুরী, মাওলানা আব্দুল হামিদ (পীর মধুপুর) মাওলানা জাফর আহমদ (পীর ঢালকানগর), মহাসচিব মুফতী মাহফুজুল হক ,মুফতী মুহাম্মদ ফয়জুল্লাহ, মাওলানা আব্দুর রহমান হাফেজ্জী, মাওলানা আনোয়ারুল করিম, মাওলানা আনাস মাদানি, মীর ইদ্রিস প্রমুখ। এদিকে কওমী অঙ্গনের শিক্ষক শিক্ষার্থীরা মনে করেন আল্লামা সাজিদুর রহমান শুধু ব্রাহ্মণবাড়িয়ার নয়, পুরো দেশের গৌরব। আন্তর্জাতিক পরিমন্ডলেও সুপরিচিত একজন ইসলামী স্কলার। তিনি এই পদে অভিষিক্ত হওয়ায় কওমী শিক্ষার ব্যাপক উন্নতি ও অগ্রগতি হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com