২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে নিউজ বাংলা সংবাদ জগতে ন্যাতিবাচক ভূমিকা পালন করবে — ইউএনও ইয়ামিন

স্টাফ রিপোর্টার:

আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে ব্রাহ্মণবাড়িয়া।

দিনটি উপলক্ষে শুক্রবার ১ অক্টোবর সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়ামিন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সাবেক সভাপতি মোঃ আরজু, সাবেক সহ-সভাপতি আল আমিন শাহিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আবদুন নুর, সাপ্তাহিক তিতাস সংবাদপত্রের সম্পাদক রেজাউল করিম। কেক কাটার আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রতিনিধি মাজহারুল করিম অভি। এছাড়া শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

 

আলোচনা সভায় বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন বলেন,  এখনকার সাংবাদিকতা ঘরে ভেতর ঢুকে গেছে। এটা চলবে না। সাংবাদিকতা করতে ঘরের বাহিরে আসতে হবে। কিছু অসাধু সংবাদিক নামধারী অপকর্ম করে মূল ধারার সাংবাদিকতাকে নষ্ট করছে। নিউজ বাংলা অসাধু সাংবাদিকদের বিরুদ্ধে যেন আওয়াত তুলে তার আহবান জানাই।

 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি বলেন, নিউজ বাংলা খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। সম্পাদক স্বদেশ রায় দেশ বরেণ্য সাংবাদিক। তার সম্পাদনায় নিউজ বাংলা আরো উচ্চ মাকামে পৌছাবে এটাই আমাদের আশা।

 

প্রধান অতিথি ইউএনও ইয়ামিন হোসেন বলের, নিউজ বাংলা একটি চমৎকার অনলাইন পোর্টাল। আমি এটি দেখি। অনলাইন জগতে তারা ভিন্ন ধারা নিয়ে মাঠে এসেছে। আমি সংবাদিকদের নিয়ে কাজ করতে পছন্দ করি। সাংবাদিকদের কারণে আমাদের কাজ সাবধানে করতে হয় এবং বিভিন্ন দিক নজর রাখতে হয়। কারণ সাংবাদিকরা হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ব। তাদের লেখনির মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন বিষয় উঠে আসে।

 

তিনি আরো বলেন, আমি নতুন ব্রাহ্মণবাড়িয়া এসেছি। তাই সাংবাদিকদের কাছ থেকে আমি আশা করবো বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করবেন। নিউজ বাংলাও আমার পাশে থাকবে এবং বস্ত নিষ্ঠ সংবাদের মাধ্যমে সংবাদ জগতে ন্যাতিবাচক ভূমিকা পালন করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান শাদাত, দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, সময় টেলিভিশনে ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ, আরটিভির জেলা প্রতিনিধি আজিজুল হক পায়েল,যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, নোঙর ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি শামীম আহমেদ, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শফিকুল আলম, জাগো নিউজের জেলা প্রতিনিধি আবুল হাসনাত রাফি,
ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, বাংলা নিউজের জেলা প্রতিনিধি মেহেদি নূর পরশ, সিটি নিউজের জেলা প্রতিনিধি জুয়েল রহমান, বার্তা বাজারের জেলা প্রতিনিধি মোঃ রাসেল আহমেদ প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com