Advertisement

সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেয়া হবে- ত্রাণ প্রতিমন্ত্রী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫০১।

স্টাফ রিপোর্টার:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার মোঃ এনামুর রহমান এনাম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে কারো যদি কোন দাবী থাকে সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোন দাবী মানার সুযোগ নেই।

অতএব আওয়ামীলীগ সরকারের অধীনের নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেয়া হবে।

তিনি বুধবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন শেষে বিদ্যাকূট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

এছাড়াও তিনি ইউনিয়ন নির্বাচন নিয়ে বলেন, কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামীলীগ সরকারের রয়েছে।

এ সময় তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম,এ হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, সমাজকর্মী এম,এ আওয়াল প্রমূখ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com