Advertisement

আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজিযাত্রী বাবাসহ দুই আপন ভাইয়ের মৃত্যু,

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫৮০।

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী বাবাসহ দুই আপন ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ রবিবার ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়া (৭৫) ও তার দুই ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩),। নিহত সাদেক মিয়া সদর উপজেলা নাটাই উওর ইউনিয়নের রাজঘর গ্রামের মৃত তিতু মিয়া ছেলে।

এ ঘটনা জরিতদের সনাক্ত করতে বাংলাদেশ রেলওয়ে সহকারী পরিবহন কর্মকর্তা আমিনুল হককে প্রধান করে চার সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।৩ কর্মদিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোরে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজিটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) ধর্মজিত সিনহা জানান, ঘটনাটির তদন্ত চলছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com