৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

করোনা ভাইরাস সকলে মিলে মোকাবিলা করতে হবে-আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার:

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক এমপি বলেছেন; করোনা ভাইরাসকে সকলে মিলে মোকাবিলা করতে হবে। এক মাত্র আল্লাহই পারেন এই অবস্থা থেকে আমাদেরকে পরিত্রাণ দিতে।

তিনি গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা জেলা পরিষদ অডিটরিয়ামে স্থানীয় সাংবাদিকদের সাথে ভার্চ্যুয়াল মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী আরো বলেন; শেখ হাসিনার সাহসিকতায় আমরা করোনা বড় ধরণের প্রভাব থেকে রক্ষা পাচ্ছি। বিরোধীদল করোনাকালে মানুষের পাশে এসে দাঁড়াতে দেখি নাই। তিনি সমস্যার পাশাপাশি সমাধানের সংবাদ প্রকাশে সাংবাদিকদের প্রতি অনুরোধ করেন।

এই সময় কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানী, কসবা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কুটি ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমানসহ আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে সভা কসবা উপজেলা প্রেসক্লাবের জায়গাসহ অফিস ভবনের জন্য আইনমন্ত্রীর কাছে দাবী করা হয়।