১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমেনা বেগম-(৮০) ও মোঃ হাবিবউল্লাহ-(৭৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ও সোমবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে তাদের মৃত্যু হয়।

মৃত আমেনা বেগম আখাউড়া পৌর এলাকার মসজিদ পাড়ার মরহুম আবদুল মালেকের স্ত্রী এবং মৃত মোঃ হাবিব উল্লাহর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া এলাকার কাজীপাড়ার মৌলভীহাটি মহল্লায়। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ একরামউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে আমেনা বেগম গত কয়েকদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার দুপুরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে নমুনা সংগ্রহের পর বৃদ্ধার করোনা শনাক্ত হয়। সোমবার রাতে দিকে তিনি মারা যান।

এদিকে মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিব উল্লাহ মারা যান। করোনা পজেটিভ হয়ে তিনি গত রোববার হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে জানিয়েছে হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ রানা নূরুস শামস।

এদিকে এই দুইজনের মৃত্যুর মধ্যে দিয়ে গত কয়েক মাস পর ব্রাহ্মণবাড়িয়া জেলায় আবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটলো। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে ৫৪জন মারা গেছেন। এর মধ্যে আখাউড়া উপজেলায় মৃতের সংখ্যা ১২।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ’র সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com