৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২১ ইং

দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ ॥ গ্রেপ্তার-১২

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারি পুকুর লিজ দেয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১২জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের একটি সরকারি পুকুর লিজ নিয়ে সোমবার বিকেলে গ্রামের কিতাব আলি ও খেলু মিয়ার মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের ১৫জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কিতাব আলী-(৬০), হাবিবুর রহমান-(৪০), মিজানুর রহমান- (৪৫), হেলু মিয়া-(৩৫), লিটন মিয়া-(৩২), জিয়াউর রহমান-(৪০), জীবন মিয়া-(১৬), নিলুফা বেগম-(২৬), রেখা বেগম-(২৪), রাফিয়া বেগম-(৪৫), জিল্লু মিয়া-(৩২) ও স্বপ্না বেগম-(১৯)।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, সংর্ঘষ থামাতে গিয়ে এস.আই রফিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থানার দায়ে ১৫জনকে গ্রেপ্তার করেছে। তাদেরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।