১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ১লা জুলাই, ২০২২ ইং

স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জনের ঘোষণা মুক্তিযোদ্ধাদের

স্টাফ রিপোর্টার:

মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদেরকে নিয়ে কটাক্ষপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে। আজ বুধবার বিকেলে প্রেস ক্লাবের সামনে হওয়া এ মানববন্ধনে জেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানেরা অংশ নেন।

বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকির সভাপতিত্বে ও আবু হোরায়রাহ’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার। মানববন্ধনে কটাক্ষপূর্ণ বক্তব্য দেয়া জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলামকে গ্রেপ্তারের দাবি জানানো হয়। অন্যথায় সরকারিভাবে অনুষ্ঠিতব্য জেলা প্রশাসনের স্বাধীনতা দিবসের অনুষ্ঠান তাঁরা বর্জন করবেন। নজরুল ইসলামকে গ্রেপ্তারের দাবি জানিয়ে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেন মুক্তিযোদ্ধারা।

মুক্তিযোদ্ধারা জানান, সৈয়দ নজরুল ইসলাম মুক্তিযুদ্ধের সময়ে শিশু ছিলেন। তিনি এখন মুক্তিযোদ্ধাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি করছেন। বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার ও বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহকে নিয়ে কটাক্ষপূর্ণ ও চরম মানহানিকর বক্তব্য অপরাধ করেছেন। ২৬ মার্চের মধ্যে তাঁকে গ্রেপ্তার না করা হলে স্বাধীনতা দিবসে জেলা প্রশাসনের অনুষ্ঠানে যাবে না মুক্তিযোদ্ধারা।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com