৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২১ ইং

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীসহ বিভিন্ন দিবস উদযাপনে প্রস্ততিমূলক সভা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনসহ গণহত্যা দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় সম্মিলিত প্রয়াসে যথাযথ মর্যাদায় এবং উৎসবমূখর পরিবেশে সুবর্ণজয়ন্তী ও স্বাধীনতা দিবসসহ বিভিন্ন দিবসের অনুষ্ঠানগুলো উদযাপন করতে সকলের প্রতি আহ্বান জানানো হয়। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকেও বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়। এদিকে জেলা প্রশাসনের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও নারী ও শিশু পাচার রোধ এবং চোরাচালান টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।