৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

সরকারী সকল সহযোগিতা এলাকাবাসীর দ্বারে পৌঁছে দেয়া আমার ঈমানি দায়িত্ব- নব-নির্বাচিত কাউন্সিলর -শাহীন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে কাজীপাড়া ৮ নং ওয়ার্ড থেকে নব-নির্বাচিত কাউন্সিলর মীর মোঃ শাহীনকে সংবর্ধনা দিয়েছে বেপারী পাড়া ও মিয়া পাড়া এলাকাবাসী। বুধবার রাতে বেপারী পাড়া এলাকায় উৎসবমূখর পরিবেশে ওই দুই এলাকাবাসী তাকে সংবর্ধনা প্রদান করে।

অনুষ্ঠানে সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হেবজুবুর রহমান শাকিলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন এলাকার সর্দার রহমান মিয়া, হাসেম মিয়া, জসীম মিয়া, মুসা মিয়া, শাহআলম মিয়া, গালিব মিয়া।

এছাড়াও যুবকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ নুরুল ইসলাম, আনিস মিয়া, মনির মিয়া, তারেক মিয়া, সাইফুল মিয়া, হেলিম মিয়া, মেরাজ মিয়া, মামুন মিয়া, মাসুদ মিয়া, তবদির মিয়া, রিপন মিয়া প্রমূখ।

সংবর্ধনার জবাবে নব-নির্বাচিত কাউন্সিলর মীর মোঃ শাহীন বলেন, জনগন যে বিশ্বাস ও ভালবাসা নিয়ে আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছে আমি তার সম্মান রাখতে নিরন্তরভাবে কাজ করে যাব। নির্বাচনের আগে আমি যে প্রতিশ্রুতি দিয়েছি তা অক্ষরে অক্ষরে পালন করতে আমি সকলের সহযোগিতা চাই। আমি স্বজনপ্রিতী করতে জনপ্রতিনিধি হইনি। সবাই আমার কাছে সমান। এলাকার উন্নয়নে সরকারী সকল সহযোগিতা ৮ নং ওয়ার্ডবাসীর দ্বারে পৌছে দেয়া আমার ঈমানি দায়িত্ব। আমি সকলের সহযোগিতা নিয়ে সরকারের উন্নয়ন ভাবনার সাথে সমন্বয় করে ৮ নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে চেষ্টা করব।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং মীর শাহীনের মায়ের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া শেষে এলাকাবাসী ৮ নং ওয়ার্ড থেকে নব-নির্বাচিত কাউন্সিলর মীর মোঃ শাহীনকে ফুলেল শুভেচ্ছা প্রদানসহ সম্মননা ক্রেস্ট প্রদান শেষে কেক কাটেন। অনুষ্ঠানে বেপারী পাড়া ও মিয়া পাড়ার বিপুল সংখ্যক নারী-পুরুষ, যুবকসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।