৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২১ ইং

আশুগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের বিরোধীতার নামে জনমনে বিভ্রান্তি ও ষড়যন্ত্রের প্রতিবাদে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রোববার দুপুরে আশুগঞ্জ প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু রেজভী আহমেদ, মোশারফ হোসেন মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি সজিবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ফরহাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য পারভেজ আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সালেকীন মীম, হান্নান সিকদার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন মুন্সী, আশুগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাদিম মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার ইতিহাস আর ঐতিহ্যকে ধরে রাখতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের যে উদ্যোগ গ্রহন করা হয়েছে আমরা এই উদ্যোগকে স্বাগত জানাই। কিন্তু বিএনপি-জামায়াত জোটের মদদপুষ্ট উগ্র মৌলবাদী গোষ্ঠী ধর্মের অপব্যাখ্যা দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।

বক্তারা সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া শহরে মৌলবাদীদের নৈরাজ্য ও তান্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করেন।